পঞ্চগড় চেম্বারের স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ

  পঞ্চগড় সংবাদদাতা  বৃহস্পতিবার | জুলাই ১৫, ২০২১ | ০৭:৪৩ পিএম

‘করোনা সংক্রামন রোধে স্বাস্থ্যবিধি মেনে চলি, সবাই মিলে করোনাকে প্রতিরোধ করি, করোনাকে না বলি, জীবনকে হ্যা বলি, মাস্ক পরি, জীবন বাঁচাই’। এসব শ্লোগান নিয়ে এফবিবিসিসিআই কর্তৃক দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে পঞ্চগড়েও সেই কর্মসূচী পালন করা হয়েছে।

করোনা ভাইরাস সংক্রামন বিষয়ক সচেতনতায় পঞ্চগড় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পক্ষে উদ্বুদ্ধ করতে মাস্ক বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার সকালে জেলা শহরের সেরে বাংলা পার্ক মোড়ে পঞ্চগড় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট মো. শরীফ হোসেন পথচারী ও রিক্সাভ্যান চালকদের মাস্ক পরিয়ে দেন। এ সময় পঞ্চগড় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক কামরুজ্জামান শাহানশাহ, মো. রাউজুল কারিম, মো. হারুন অর রশিদ সেলিম, চেম্বারের সচিব মো. মনছুর আলম কবিরাজ প্রমূখ উপস্থিত ছিলেন।

পঞ্চগড় চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর প্রেসিডেন্ট মো. শরীফ হোসেন বলেন, এফবিবিসিসিআই কর্তৃক দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে আমরাও জেলা পর্যায়ে কর্মসূচী পালন করছি। মাস্ক বিতরণ ছাড়াও চেম্বারের পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা ও চিকিৎসা সামগ্রী বিতরণের অংশ হিসেবে জেলা প্রশাসনের মাধ্যমে ৫টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হবে।