দোয়ারাবাজারে ভারতীয় পণ্যসহ আটক ২

  দোয়ারাবাজার সংবাদদাতা  শনিবার | জুলাই ১০, ২০২১ | ০১:১৮ এএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে অভিযান চালিয়ে ১৫৮ পিছ ভারতীয় থান কাপড় উদ্ধার করেছে র‌্যাব-৯। আটক করা হয়েছে ২ জন চুরাকারবারিকে । বৃহস্পতিবার সন্ধায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-৯ জানিয়েছে, দোয়ারাবাজার উপজেলাধীন মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর খেয়াঘাট এলাকা হইতে বৃহস্পতিবার ভোর ৪.৪৫ ঘটিকায় ১৫৮ পিছ ভারতীয় থান কাপড়সহ ২ চুরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৯,সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্প।

৮( জুলাই) ২০২১ ইং তারিখ ভোর ৫.৪৫ ঘটিকায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক আহমদ আলী'র নেতৃত্বে সংগীয় অফিসার সহ ৭ সদস্য বিশিষ্ট র‌্যাবের একটি টিম দোয়ারাবাজার থানার মান্নারগাঁও ইউনিয়নের আজমপুর খেয়াঘাট এলাকায় অভিযান পরিচালনা করে অবৈধ চুরাই পথে আনা ভারতীয় ১৫৮ পিছ থান কাপড় মূল্য (সাত লক্ষ নব্বই) হাজার টাকা ও তিনটি মোবাইল ফোন, নগদ ৩০০০ টাকাসহ উপজেলার বোগলা ইউনিয়নের গাছগড়া গ্রামের আলমগীর হোসেনের পুত্র মোঃ কাউসার আলম (২৫ ), দোয়ারা সদর ইউনিয়নের মৃত মছদ্দর আলী'র পুত্র মোঃ আক্তার মিয়া(৩২) কে আটক করেছে র‌্যাব ৯,সিপিসি,৩।

জব্দকৃত মালামাল এবং গ্রেফতারকৃত আসামীকে সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হলে পরবর্তীতে আসামীদের বিঙ্গআদালতে প্রেরন করে রিমান্ডের জন্য আবেদন করা হয়েছে।