গফরগাঁওয়ে আনসার -বিডিপির বৃক্ষরোপণ 

  গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি  মঙ্গলবার | জুন ২২, ২০২১ | ০৯:২৯ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে ময়মনসিংহের গফরগাঁওয়ে বৃক্ষরোপন অভিযান-২০২১ অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২২ জুন) সকালে উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উদ্যোগে আয়োজিত স্থানীয় উপজেলা পরিষদ চত্বরে এ বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল। 

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম,সহকারী কমিশনার (ভূমি) কাবেরী রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার, ইউপি চেয়ারম্যান নাজমুল হক ঢালী, আব্দুল্লাহ আল আমিন বিপ্লব, মোস্তফা কামাল মনি, হাজী সাইফুল ইসলাম,মাসুদুজ্জামান মাসুদ, নজরুল ইসলাম তোতা প্রমুখ।
  
প্রসঙ্গত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলার ২১৯টি গ্রামে ৪৩৮টি ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা আনসার সদস্যদের মাধ্যমে বিভিন্ন সড়ক, সরকারি অফিস বা শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপণ করে রক্ষণাবেক্ষণ করবেন।