দল সরকার ও প্রশাসনের কঠোর সমালোচনায় নিকলী ছাত্রলীগের সহ সভাপতি

  কিশোরগঞ্জ সংবাদদাতা  শনিবার | মে ১, ২০২১ | ১১:৪০ পিএম

কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সূত্রধর সানী নিজের ক্ষমতাশীন আওয়ামী লীগের  ক্ষমতায় আসার ব্যাপারে দল, সরকার ও প্রশাসনের বিরুদ্ধে এবং মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা নিয়ে কটাক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক স্ট্যাটাস দিয়েছে। এছাড়াও বিভিন্ন সময়ে সরকারের গৃহীত সিদ্ধান্তের কঠোর সমালোচনা করে ফেইসবুকে স্ট্যাটাস দিয়ে যাচ্ছে। তার এসব স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল হলে এলাকার মুক্তিযোদ্ধার সন্তান ও আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকসহ এলাকাবাসীর মাঝে মারাত্মক ক্ষোভের জন্ম হয়েছে। এলাকাবাসীর ক্ষোভের কারণে সে এখন পলাতক রয়েছে। নিকলী থানা পুলিশ তাকে গ্রেফতারের চেষ্টা করছে। এর আগেও সে বিভিন্ন সময়ে ধর্মীয় উস্কানিমূলক স্ট্যাটাস দিয়ে এলাকাবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিল বলেও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে। তার বাড়ি নিকলী উপজেলার করিহাটী গ্রামে। সে আগে বিএনপি সমর্থক বলে একটি বিশ্বস্ত সূত্রে জানা যায়। তার ভাইরাল হওয়া স্ট্যাটাসটি নীচে হুবহু তুলে ধরা হলো।

স্ট্যাটাসে ও-ই ছাত্রলীগ নেতা সূত্রধর সানী বলেছে

লক্ষ লক্ষ বেকারের দেশে মুক্তিযুদ্ধাদের বেতন-ভাতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।
১০ হাজার টাকা থেকে ২০ হাজার টাকা বেতন বৃদ্ধি করা হয়েছে।
দেশপ্রেম যদি টাকা দিয়ে মূল্যায়ন করা হয়, যদি আবার কখনাে মুক্তিযুদ্ধ হয় বাংলাদেশের লাখাে বেকার দেশের জন্য প্রাণ দেবে, তাদের বেতন ভাতার প্রয়ােজন হবে না।
স্বাধীন দেশের নাগরিক হিসেবে, বাংলাদেশে বেকার তরুণদের চেয়েও রােহিঙ্গারা অনেক বেশি সুযােগ সুবিধা ভােগ করছে।
বাংলাদেশ সরকারের কাজ... পুলিশের বেতন বৃদ্ধি করা, মুক্তিযােদ্ধের বেতন/ভাতা বৃদ্ধি করা, সরকারি কর্মচারী কর্মকর্তাদের সুযােগসুবিধা বৃদ্ধি করা।
সরকার ভালােভাবে জানে নির্বাচনে পুলিশ, মুক্তিযােদ্ধা, আর সরকারি কর্মকর্তা-কর্মচারী হলেই পাস করা যায়। লক্ষ লক্ষ বেকার ভােটারদের কোন মূল্য নেই, তাই।
তার এই স্ট্যাটাসে এলাকায় মারাত্মক ক্ষোভের জন্ম হয়েছে।