মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক অপশক্তি দেশের বিভিন্ন স্থানে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে ২৭ মার্চ (শনিবার) শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। ছবি : জাগো প্রতিদিন

সাম্প্রদায়িক অপশক্তির হামলার প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের বিক্ষোভ ও সমাবেশ

  লক্ষ্মীপুর সংবাদদাতা  শনিবার | মার্চ ২৭, ২০২১ | ০৮:৩১ পিএম

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর দিনে দেশের বিভিন্ন স্থানে সাম্প্রদায়িক অপশক্তি দেশের বিভিন্ন স্থানে হামলা ভাংচুর ও অগ্নিসংযোগের প্রতিবাদে লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে ২৭ মার্চ (শনিবার) শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিকেলে উত্তর তেমুহনী থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে দক্ষিণ তেমুহনী এলাকায় গিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক গোলাম হায়দার মাসুম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না,ছাত্রনেতা শেখ জামাল রিপন, জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ, সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশান প্রমুখ। এসময় ইউনিটের জেলা, থানা ও পৌরসভা থেকে নেতাকমীবৃন্দ যোগ দেয় অনুষ্ঠানে।