হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামে স্কুল ছাত্রের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একই গ্রামের লিল মিয়ার পুত্র আল আমীন ছবি : জাগো প্রতিদিন

স্কুল ছাত্রের ওপর সন্ত্রাসী হামলা: আশংকাজনক অবস্থায় হাসপাতালে প্রেরণ

  নবীগঞ্জ, হবিগঞ্জ সংবাদদাতা  রবিবার | মার্চ ২১, ২০২১ | ১০:০১ পিএম

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামে স্কুল ছাত্রের ওপর সন্ত্রাসী হামলা চালিয়ে গুরুতর আহত করেছে একই গ্রামের লিল মিয়ার পুত্র আল আমীন (২১)। আশংকাজনক অবস্থায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

জানা যায়, গত ২০ মার্চ দুপুরে নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়নের আজলপুর গ্রামের মোঃ হারুন মিয়ার শিশুপুত্র মোঃ মাহফুজ (১৬) স্থানীয় আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে বাড়ি ফেরার পথে একই গ্রামের লীল পুত্র নূরুল আমীন (২১) তার পথরোধ করে ধারালো চুরি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। তার চিৎকার শুনে গ্রামের অন্যান্য লোকেরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবণতি হলে ওই দিন বিকালে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

উল্লেখ্য যে, বখাটে নূরুল আমীনের বিরুদ্ধে মদ, গাজা, ইয়াবা সহ  একাধিক চুরির অভিযোগ পাওয়া গেছে।

এব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্য (ওসি) মোঃ ডালিম আহমদ জানান, অভিযোগ পেয়েছি, তদন্দ সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।