সিলেটের সাহেবের বাজার থেকে ৪ লক্ষ বিড়ি উদ্ধার, আটক ২

  মঙ্গলবার | সেপ্টেম্বর ১৪, ২০২১ | ০২:৩১ পিএম

মো. মতিউর রহমান, সিলেট

সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে ৪ লক্ষ ২০ হাজার পিছ ভারতীয় শেখ নাসির উদ্দীন কোম্পানির পাতার বিড়ি উদ্ধার ও ২ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। অভিযানে নেতৃত্বদেন এয়ারপোর্ট থানার কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. আব্দুল আজিজ। 

আটককৃতরা হল গোয়াইনঘাট থানার বড়নগর এলাকার নোয়াগ্রামের মৃত আব্দুল নুর এর ছেলে সুমন আহমদ (২৮) ও এসএমপি'র এয়ারপোর্ট থানার সাহেবের বাজার চানপুর গ্রামের আজমল আলীর ছেলে হ্যালন মিয়া (২৪)।
পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকির ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিনের দিক নির্দেশনায়, কালাগুল পুলিশ ক্যাম্পর ইনচার্জ এসআই(নিঃ)/মো. আব্দুল আজিজ ও সঙ্গীয় ফোর্সসহ (১৩ সেপ্টেম্বর) রাত অনুমান সাড়ে ৭ টার সময় সাহেবের বাজার সিএনজি স্টপিজ এর সামনে পাকা রাস্তার উপর হতে একটি সাদার রংয়ের টয়োটা নাভানা মাইক্রোবাস সহ গাড়িতে থাকা আসামীদের গ্রেফতার পূর্বক উপস্থিত সাক্ষীদের সম্মুখে গাড়ি তল্লাশী করে সর্বমোট ৪ লক্ষ ২০ হাজার শলাকা ভারতীয় শেখ নাসির উদ্দিন পাতার বিড়ি উদ্ধার করে।
 
যার মূল্য চার লক্ষ বিশ হাজার টাকা । এসময় অবৈধ ভারতীয় বিড়ি বহন করার অপরাধে একটি সাদা রংয়ের টয়োটা নাভানা মাইক্রোবাস, যার রেজিঃ নং-DHAKA METRO-THA-11-1437 উদ্ধার পূর্বক আটক করা হয়।
এ ঘটনায় কালাগুল পুলিশ ক্যাম্পের ইনচার্জ  মো. আব্দুল আজিজ বাদী হয়ে এয়ারপোর্ট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং- (১৪), তাং ১৩-০৯-২০২১ইং। ধারা-The Special power Act 1974, section 25B/25D রুজু হয়। গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হবে বলে জানোনো হয়।