বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন এমপি হাবিব

  মঙ্গলবার | সেপ্টেম্বর ১৪, ২০২১ | ০১:৫৪ এএম

সিলেট প্রতিনিধি

সিলেট-৩ আসনের উপনির্বাচনে বিজয়ী সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব জতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন। (১৩ সেপ্টেম্বর) সোমবার বিকেলে তিনি মাজার জিয়ারত করেন।  

এ সময় তার সাথে ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক  ফারুক আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক রইছ আলী, উপ-দপ্তর সম্পাদক আজমল আলী, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান, জেলা সদস্য ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, সদস্য ও বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, সদস্য বদরুল ইসলাম জাহাঙ্গীর, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক রাজ্জাক হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ নেতা বশির আলী, আব্দুর রব, আলমগীর হোসেন প্রমুখ।

জিয়ারত শেষে হাবিব দেশ ও জাতির কল্যাণে, বিশেষ করে সিলেট-৩ আসনের সার্বিক উন্নয়নে দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে সবার সহযোগীতা চেয়েছেন।