দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৩ জনকে বহিষ্কার করেছে নগর আওয়ামী লীগ

  বৃহস্পতিবার | সেপ্টেম্বর ৯, ২০২১ | ১২:০০ এএম

জাগো প্রতিবেদক 

দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ৩ জনকে বহিষ্কার করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।  

বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম । বহিষ্কৃতরা হলেন, ডেমরা থানার অন্তর্গত সারুলিয়া ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক আজিজ প্রধান, সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি জয়নাল হাজারী ও সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহাদাত হোসেন মোল্লা।

প্রসঙ্গত : গত ২৯ আগস্ট শোক দিবস উপলক্ষে ডিএসসিসি ৬৭নং ওয়ার্ডে দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসা ভবনে  দোয়া মহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রবেশে নিষেধাজ্ঞার অভিযোগ তুলে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতাকর্মীদের সামনেই আয়োজকদের সাথে তর্কে জড়িয়ে পড়ে আবদুল আজীজ প্রধান ও তার সমর্থকরা। একপর্যায়ে সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর ছেলেকে মারধর করা হয়। এ বিষয়ে পরবর্তীতে থানায় মামলা দায়ের করেন মোহাম্মদ আলী। এতে অনেককে আসামি করা হয়। বর্তমানে সবাই জামিনে আছেন।

সারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সহিদুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য কাজী মনিরুল ইসলাম মনু। বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিজবাহুর রহমান ভূঁইয়া রতন ও শরফুদ্দীন আহমেদ সেন্টু, সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার কবির, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এস কে বাদল, সদস্য-সালাউদ্দিন বাদল, হাজী ইলিয়াছুর রহমান বাবুল, সৈয়দা রোকসানা ইসলাম চামেলী, ড. খন্দকার তানজির মান্নান, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম খাঁন মাসুদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল।

তবে এ রির্পোট লেখা পর্যন্ত দফতর সেল থেকে কোনো প্রেস রিলিজ দেয়া হয়নি।