পাইকগাছা ইউএনও’র আহ্বান  স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের 

  পাইকগাছা (খুলনা) প্রতিনিধি  মঙ্গলবার | জুলাই ২০, ২০২১ | ০৭:৩৪ পিএম

খুলনার পাইকগাছাবাসীকে সরকারের স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদ-উল আযহা উদযাপনের আহ্বান জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী।

তিনি বলেন, মহামারি করোনা ভাইরাস মানুষের স্বাভাবিক জীবন-যাত্রাকে রীতিমত দুর্বিসহ করে তুলেছে। এসময় তিনি মহামারি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রেখে ধর্মীয় ভাব গাম্ভীর্যের সাথে পবিত্র ঈদুল আযহা উদযাপনে  মাধ্যমে মহান আল্লাহ তায়ালার কাছে সাহায্য কামনায় সকলের প্রতি আহ্বান জানান।

এ আনন্দ ছড়িয়ে পড়–ক সবার মাঝে, সারা বাংলার ঘরে ঘরে। ঈদ শান্তি সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সকল হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। পবিত্র ঈদুল আযহার এই আনন্দঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগস‚ত্রের মাধ্যমে দ‚র হয়ে যাক সকল অনৈক্য, বিভেদ।

মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে দুটি ঈদ, ঈদ-উল ফিতর ও ঈদুল আযহা। কিন্তু করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে পুরো বিশ্ব আজ আতঙ্কিত করোনা মহামারীতে পুরো জাতি বিপদের মুখোমুখি। বাংলাদেশ সরকার করোনা মোকাবিলায় সর্বাত্মক চেষ্টা করছে, আসুন আমরা সকলেই করোনা নিয়ন্ত্রণে নিজেদের স্বার্থে সরকারকে সহযোগিতা করি। সরকারি নির্দেশনা সমূহ মেনে চলি।

আপনাদের দোয়া, সহযোগিতা ও ভালোবাসায় আরো এগিয়ে যাবে বাংলাদেশ, এই প্রত্যাশা করেন তিনি। সবশেষে আমাদের সকলের কুরবানী মহান আল্লাহ যেন কবুল করেন এবং করোনা মহামারী থেকে বিশ্ববাসীকে আল্লাহ হেফাজত করেন, আমিন।

পরিশেষে পাইকগাছা উপজেলার সকল শ্রেণি-পেশার মানুষদেরকে জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা, ঈদ মোবারক।